হাওর রক্ষার বাঁধ পরিদর্শনে অতিরিক্ত বিভাগীয় কমিশনার

বাঙালী কণ্ঠ নিউজঃ দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা দরগাপাশা ইউনিয়নের হরিনগর এলাকায় কাচির ভাঙ্গা হাওরের ৪ কিলো মিটার নির্মাণাধীন বেড়ী বাঁধ পরিদর্শন করেছে সিলেটের অতিরিক্ত বিভাগীয় কমিশনার মোহাম্মদ আজম খাঁন। গতকাল মঙ্গলবার বেলা সাড়ে ১১ টায়, হরিনগর গ্রামের পূর্ব পাশে বাঁধ পরিদর্শন করে স্থানীয়   পিআইসিদের সাথে বাঁধ নির্মাণের বিভিন্ন দিক নির্দেশনা প্রদান করেন।

এসময় তিনি বলেন, হাওর রক্ষা বাঁধটি যেন টেকসই ও স্থায়ীভাবে টিকে থাকে। বাঁধ পরিদর্শন শেষে বাঁধের উচ্চতা, প্রস্থ ও অন্যান্য বিষয়াদি নিয়ে স্থানীয় লোকজনদের সাথে কথা বলেন তিনি।

এসময় উপস্থিত ছিলেন দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার মো. হারুন অর রশীদ, দরগাপাশা ইউপি চেয়ারম্যান মো. মনির উদ্দিন, উপজেলা আওয়ামীলীগ দপ্তর সম্পাদক দিলীপ তালুকদার, ইউপি সদস্য ফরিদুল ইসলাম কুটি, ইউপি সদস্যা কবিতা দাস, উপজেলা যুবলীগ নেতা আবু খালেদ চৌধুরী, এওর মিয়া, আতাউর রহমানসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

এছাড়া অতিরিক্ত বিভাগীয় কমিশনার মো. আজম খাঁন দরগাপাশা মা ও শিশু কল্যাণ কেন্দ্র, স্থানীয় ইউনিয়ন পরিষদ, দরগাপাশা আব্দুর রশিদ উচ্চ বিদ্যালয় ও দরগাপাশা সরকারি প্রাথমিক বিদ্যালয় পরিদর্শন করেন।

এই ক্যাটাগরীর আরো খবর